লিখেছেনঃ
2019-10-14BDT21:33 প্রিয় নীলশাড়ীওয়ালী, তুমি এই মুহূর্তে ভালো আছো কি খারাপ আছো তা আমার ভাবনার অতীত।  তবে আমি ভালো খারাপের মাঝামাঝি আছি। তুমি কি আজকে একবারের জন্যেও আমার কথা ভেবেছো?? নাকি অন্য কোন ছেলের প্রেমের জালে মুগ্ধ?? নাকি কাউকে ভালোবেসে প্রতারণার স্বীকার হয়ে নিজেকে সবার মাঝ থেকে হারিয়ে ফেলার কথা ভাবছো?? খুব বেশি ডিপ্রেশনে ভুগে নিজের ক্ষতি করো না। তুমি ভালো না থাকলে আমিও ভালো থাকবো নাহ্। তুমি আজ কোথায় কিভাবে, কেমন আছো তা জানিনা। কিন্তু একদিন তুমি নিজে এসেই আমাকে নিয়ে যাবে...যেতেই হবে। কেননা আমি তোমার নিয়তি! স্বয়ং বিধাতা তোমাকে শুধু আমার জন্য সৃষ্টি করেছেন।  যেদিন আমাদের প্রথম দেখা হবে, সেদিন তোমার দিকে হয়ত মুগ্ধ হয়ে চেয়ে থাকব।  বারবার তোমাকেই চাইব।  যেদিন প্রথম তোমার হাত ধরব হাতটার ভেতর উষ্ণ অনুভব হবে নাকি জানিনা, কিন্তু মৃত্যুর আগ-মুহুর্ত পর্যন্ত ধরে রাখবো কথা দিলাম।  তোমার সাথে যেদিন প্রথম কোথাও ঘুরতে যাবো,  সেদিন তুমি নীল রঙের শাড়ী পরো কারন নীল যে আমার স্বপ্নের রঙ। আমরা আমাদের মত করে দুজনকে বুঝতে চেষ্টা করবো।  প্রবল শীতের মধ্যরাত্রিতে কুয়াশায় ঘেরা প্রকৃতির মাঝে জেগে জেগে রাত পার করবো।  গরমের জ্যোৎস্না রাতে সবার দৃষ্টির অগোচরে উঠোনের কোণে বসে তোমার কাঁধে মাথা রাখবো অার তুমি রুপকথার গল্প শুনাবা.... আজ তুমি যার সাথেই প্রেমে মত্ত থাকো না ক্যান একদিন তো আমার মুখোমুখি হতেই হবে, সেদিনই না হয় এস্পার ওস্পার কিছু একটা ঘটাবো। #ভালোবাসা #আবেগ ১২২১ মার্চ ০৬, ২০১৭ ০৮:১১ অপরাহ্ন ২ বছর পূর্বে

প্রিয় নীলশাড়ীওয়ালী,

তুমি এই মুহূর্তে ভালো আছো কি খারাপ আছো তা আমার ভাবনার অতীত।  তবে আমি ভালো খারাপের মাঝামাঝি আছি। তুমি কি আজকে একবারের জন্যেও আমার কথা ভেবেছো?? নাকি অন্য কোন ছেলের প্রেমের জালে মুগ্ধ?? নাকি কাউকে ভালোবেসে প্রতারণার স্বীকার হয়ে নিজেকে সবার মাঝ থেকে হারিয়ে ফেলার কথা ভাবছো?? খুব বেশি ডিপ্রেশনে ভুগে নিজের ক্ষতি করো না। তুমি ভালো না থাকলে আমিও ভালো থাকবো নাহ্। তুমি আজ কোথায় কিভাবে, কেমন আছো তা জানিনা। কিন্তু একদিন তুমি নিজে এসেই আমাকে নিয়ে যাবে...যেতেই হবে। কেননা আমি তোমার নিয়তি! স্বয়ং বিধাতা তোমাকে শুধু আমার জন্য সৃষ্টি করেছেন।

 যেদিন আমাদের প্রথম দেখা হবে, সেদিন তোমার দিকে হয়ত মুগ্ধ হয়ে চেয়ে থাকব।  বারবার তোমাকেই চাইব। 

যেদিন প্রথম তোমার হাত ধরব হাতটার ভেতর উষ্ণ অনুভব হবে নাকি জানিনা, কিন্তু মৃত্যুর আগ-মুহুর্ত পর্যন্ত ধরে রাখবো কথা দিলাম।

 তোমার সাথে যেদিন প্রথম কোথাও ঘুরতে যাবো,  সেদিন তুমি নীল রঙের শাড়ী পরো কারন নীল যে আমার স্বপ্নের রঙ।

আমরা আমাদের মত করে দুজনকে বুঝতে চেষ্টা করবো।

 প্রবল শীতের মধ্যরাত্রিতে কুয়াশায় ঘেরা প্রকৃতির মাঝে জেগে জেগে রাত পার করবো।

 গরমের জ্যোৎস্না রাতে সবার দৃষ্টির অগোচরে উঠোনের কোণে বসে তোমার কাঁধে মাথা রাখবো অার তুমি রুপকথার গল্প শুনাবা....

আজ তুমি যার সাথেই প্রেমে মত্ত থাকো না ক্যান একদিন তো আমার মুখোমুখি হতেই হবে, সেদিনই না হয় এস্পার ওস্পার কিছু একটা ঘটাবো।

#ভালোবাসা

#আবেগ


বিষয়ঃ ব্যক্তিগত কথাকাব্য | ট্যাগসমূহঃ ব্যক্তিগত কথাকাব্য [ ১২২১ ] 1221 [ ২ ] 2
  • শেয়ার করুনঃ
পাঠিয়ে দিনঃ

ব্লগারঃ আসিফ আহমেদ

ব্লগ লিখেছেনঃ ৫ টি
ব্লগে যোগদান করেছেনঃ ২ বছর পূর্বে

২ টি মন্তব্য ও প্রতিমন্তব্য

অর্বাচীন উজবুক

March 07, 2017 07:47 AM , ২ বছর পূর্বে
এতো আবেগ আসে কোত্থেকে? ??
প্রতিমন্তব্য (লগইন)

আসিফ আহমেদ
Mar 07, 2017 10:20 AM , ২ বছর পূর্বে
???

মন্তব্য করুন

মন্তব্য করবার জন্য আপনাকে লগইন করতে হবে।
ব্লগের তথ্য
মোট ব্লগারঃ ৬৬ জন
সর্বমোট ব্লগপোস্টঃ ৯৩ টি
সর্বমোট মন্তব্যঃ ১২২ টি


ব্লগ | হিউম্যানস অব ঠাকুরগাঁও-এ প্রকাশিত সকল লেখা এবং মন্তব্যের দায় লেখক-ব্লগার ও মন্তব্যকারীর। কোন ব্লগপোস্ট এবং মন্তব্যের দায় কোন অবস্থায় 'ব্লগ | হিউম্যানস অব ঠাকুরগাঁও' কর্তৃপক্ষ বহন করবে না